২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ভালুকায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার

-

ময়মনসিংহের ভালুকায় রিফাদ (১০) নামে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার বিকেলে উপজেলার উথুরা ইউনিয়নের একটি জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, পাশের ফুলবাড়িয়া উপজেলার সোয়াতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে দ্বিতীয় শ্রেণীর ছাত্র রিফাত বেশির ভাগ সময়ই তার নানা ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের বনগাঁও গ্রামের শাহাব উদ্দিনের বাড়িতে থাকত। ১০ জুন বিকেলে রিফাদ একটি অ্যান্ড্রয়েড মোবাইলসেট নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। বহু খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন তার নানা শাহাব উদ্দিন ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (৪৯৯) করেন। রোববার বিকেলে স্থানীয় লোকজন শাহাব উদ্দিনের বাড়ির কাছে নারাঙ্গীপাড়া এলাকার সন্নাসভিটা জঙ্গলে একটি শিশুর গলিত লাশ দেখতে পায়। পরে পরিবারের লোকজন রিফাদের লাশটি শনাক্ত করেন এবং পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
স্থানীয় লোকজন জানান, মাদকসেবীরাই হয়তো শিশুটির হাত থেকে দামি মোবাইলসেটটি ছিনিয়ে নিতে এই হত্যাকাণ্ড ঘটাতে পারে।
এ ঘটনায় নিহতের মা রীনা আক্তার বাদি হয়ে ভালুকা মডেল থানায় অজ্ঞাত আসামি উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের মজিবর রহমানের ছেলে নাছির উদ্দিনকে (৩০) আটক করে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করুন : শ্রমিক কল্যাণ ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিএ অফিস ঘেরাও করে বিক্ষোভ

সকল