২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চকরিয়ায় ছুরিকাঘাতে ভাগ্নের হাতে মামা নিহত

-

কক্সবাজারের চকরিয়ায় মামাতো বোনের সাথে তোলা পুরনো একটি ছবি ফেসবুকে দেয়ায় বাগি¦তণ্ডার একপর্যায়ে মামা নুরুল আবছারকে (৪৫) ছুরিকাঘাতে হত্যা করেছে ভাগিনা জকির আলম (২৫)। হত্যার পর স্বামী জকিরকে পালাতে সহায়তা করায় তার স্ত্রী হোসনে আরা বেগমকে আটক করেছে পুলিশ।
উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভাঙ্গারপাড়া গ্রামে গত বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নুরুল আবছার ওই এলাকার আব্বাস আহমদের ছেলে।
চকরিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল