০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত

ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত - সংগৃহীত

ভিয়েতনামের উত্তরাঞ্চলীয় থাই নগুয়েন প্রদেশে মঙ্গলবার ছুরিকাঘাতে একই পরিবারের তিন সদস্য নিহত হয়েছে। এসময় আরো চার প্রতিবেশী মারাত্মকভাবে আহত হয়েছে। প্রাদেশিক পুলিশ একথা জানিয়েছে। 

নিহত তিনজনের মধ্যে রয়েছে ভান হোয়াত (৪২) এবং তার ১৩ বছর বয়সী পুত্র ও ৪৯ বছর বয়সী ভাবী। ছুরিকাঘাতে হোয়াতের বড় ভাই মারাত্মকভাবে আহত হয়েছে। তার বয়স ৫১ বছর।

স্থানীয় পুলিশ এ হত্যার অভিযোগে মঙ্গলবার ৫৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। এ ব্যক্তি ফুবিন জেলায় হতাহতদের বাড়ির কাছে বসবাস করে।

প্রাদেশিক পুলিশ জানায়, সন্দেহভাজন এ ব্যক্তি মানসিক রোগি বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল