২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইন্টারকন্টিনেন্টালে ইফতারে অ্যারাবিয়ান বুফে

-

আজ থেকে শুরু হলো রমজান। চারদিকে চলছে উৎসবের আমেজ। রমজান উপলক্ষে জমজমাট ইফতারের আয়োজন করেছে ইন্টারকন্টিনেন্টাল ঢাকা। বরাবরের মতো প্রচলিত ইফতারের আয়োজনের পাশাপাশি বিশেষ আয়োজন হিসেবে থাকছে অ্যারাবিয়ান, লেবানিজ ও ইন্টারন্যাশনাল বুফে। রমজান মাসজুড়ে এই অফার বহাল থাকবে।
সাধারণ ইফতার আয়োজনেও থাকছে বৈচিত্র্য। খেজুরসহ নানা ধরনের ফলের সমাহার তো থাকছেই। সাথে থাকছে কোল্ড মেজ, বাবা ঘানুস, হুমুস ও পিটা ব্রেডের মতো ভিন্ন খাবার। ফলের রস ও নানা পদের শরবতের জন্য থাকছে আলাদা স্টেশন।
বিশেষ আকর্ষণে আস্ত খাসির গ্রিলের সাথে ওজি রাইস রাখা হয়েছে। রমজানে বন্ধ থাকছে না লাইভ স্টেশন। পাস্তা, পিজা, শর্মার এই বুথে আপনি নিজের পছন্দমতো টপিং দিয়ে পিজ্জা, পাস্তা বানাতে পারেন খুব সহজেই। এ ছাড়া থাকবে রকমারি কাবাবের সমাহার। মাটন রোগেনযোশের মতো ঐতিহ্যবাহী ভারতীয় খাবারের স্বাদও মিলবে এখানে। এত আয়োজনে কিন্তু ইফতারের ছোলা, মুড়ি, আলুরচপ, বেগুনি, পেঁয়াজুর কমতি থাকবে না। ডেজার্টে থাকছে শাহী জিলাপি ও নানা ধরনের অ্যারাবিয়ান মিষ্টি। পুরো রোজার মাস এলিমেন্টের এই প্যাকেজের দাম পড়ছে মাত্র সাড়ে ৪ হাজার টাকা। এ ছাড়া সপ্তাহে দু’দিন এলিমেন্টস কিচেনে সাহরি করার সুযোগ থাকবে। রাত সাড়ে ১২টা থেকে ফজর পর্যন্ত এই অফার থাকবে। হ


আরো সংবাদ



premium cement