২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বইমেলায় নতুন বই

-

সাইকো থ্রিলার ‘নোমিরা’
আবারো খুনের রহস্য উন্মোচনে নেমেছেন পুলিশের চৌকস ইন্সপেক্টর মিজাইল করিম। এবারের খুনি শুধু মানসিক রোগী না, বায়ো টেররিজমে দক্ষ। নোমিরার বাবাকে খুন করতে সে ব্যবহার করেছে বায়োটক্সিন রিসিন। নোমিরা অপেক্ষায় আছে তার বাবার খুনিকে দেখার। নাট্যকার আহমেদ শাহাবুদ্দীনের সাইকো থ্রিলার ‘নোমিরা’ পাবেন অমর একুশে বইমেলার জাগৃতি প্রকাশনীর স্টলে।

পলাশ মাহবুবের ‘টমোজ’
একইরকম দেখতে তিন ভাই আর তাদের মজার মজার সব কাণ্ডকারখানা নিয়ে দম ফাটানো হাসির কিশোর উপন্যাস : ‘টমোজ’ এসেছে বইমেলায়। পলাশ মাহবুবের লেখা মজার এই উপন্যাসটি পাওয়া যাচ্ছে বইমেলায় পাঞ্জেরীর প্যাভিলিয়নে।

জনি হকের ‘কান কথা’
বইমেলায় প্রকাশিত হয়েছে সাংবাদিক জনি হকের নতুন বই ‘কান কথা’। ফ্রান্সের কান শহর আর ভুবন খ্যাত তারকাদের একান্ত কথা নিয়ে লেখা এ বইটি প্রকাশ করেছে ঐতিহ্য প্রকাশনী।

রিজভীর ‘ভালোবেসে চলে যেতে নেই’
মেলায় প্রকাশিত হয়েছে সাংবাদিক ও সংস্কৃতিকর্মী রেজাউর রহমান রিজভীর গল্পগ্রন্থ ‘ভালোবেসে চলে যেতে নেই’। এটি লেখকের দ্বিতীয় গল্পগ্রন্থ। দোয়েল প্রকাশনীর স্টলে বইটি পাওয়া যাচ্ছে।

ইমনের নতুন তিনটি বই
বইমেলায় পাওয়া যাচ্ছে সাংবাদিক নাজমুল হক ইমনের নতুন তিনটি বই। বইগুলো হলোÑ থ্রিডি ভূত, বিশুদ্ধ হাসি এবং ফেইক। বইগুলো প্রকাশ করেছে গ্রাফোসম্যান পাবলিকেশন।

আবু হেনা রনির ‘হাসির পাত্র’
মেলায় পাওয়া যাচ্ছে কৌতুক অভিনেতা আবু হেনা রনির বই ‘হাসির পাত্র’। বইটি প্রকাশ করেছে বর্ষদুপুর প্রকাশনী।
রূপচর্চার বই
বইমেলায় এসেছে উদ্যোক্তা শারমিন সেলিম তুলির বই ‘রূপচর্চার সাতসতের’। বইটি প্রকাশ করেছে প্রফেসর’স পাবলিকেশন্স। বইটি পাওয়া যাচ্ছে একুশে গ্রন্থমেলা’র বুক ক্লাব প্রকাশনীতে।


আরো সংবাদ



premium cement