২৫ আগস্ট ২০১৯

সাংবাদিক মাহফুজ উল্লাহর অবস্থা সঙ্কটাপন্ন

সাংবাদিক ব্যক্তিত্ব মাহফুজ উল্লাহ - ছবি : সংগৃহীত

ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক মাহফুজ উল্লাহ বেঁচে আছেন। তবে তিনি সঙ্কটমুক্ত নন। মাহফুজ উল্লাহ’র মেয়ে ডা: নুসরাত হুমায়রা মেঘলা সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে নয়া দিগন্তকে জানিয়েছেন, ‘রোববার চিকিৎসকরা সব ধরনের ঔষধপত্র বন্ধ করে দেয়ার পরেও তার বাবা অলৌকিকভাবে, আল্লাহর রহমাতে এখনো বেঁচে আছেন। তবে তার শারীরিক অবস্থার উল্লেখযোগ্য কোন উন্নতি হয়নি। সঙ্কটামুক্ত নন। বাবা বেঁচে থাকার জন্য যুদ্ধ করে যাচ্ছেন। ’

ডা: মেঘলা বামরুনগ্রাদ হাসপাতালে তার বাবার সাথেই রয়েছেন। তিনি আরো জানান, আজ তার ডায়ালাইসিস করানো হয়েছে।  সাংবাদিক ব্যক্তিত্ব মাহফুজউল্লাহ হৃদরোগে আক্রান্ত। তার কিডনীর অবস্থাও বেশ শোচনীয়।

গত ২ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করে আইসিইউতে রাখা হয়। সেখানে কয়েকদিন লাইফ সাপোর্টে ছিলেন তিনি। পরে গত ১১ এপ্রিল তাকে উন্নত চিকিসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে। এরই মধ্যে রোববার তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পরে। পরে জানা যায়, মাহফুজ উল্লাহ বেঁচে আছেন।

ব্যাংককে মাহফুজউল্লাহ সাথে রয়েছেন তার অস্ট্রেলিয়া প্রবাসী মেয়ে ডা. মেঘলা ও তার স্বামী মিনহাজুল আবেদীন। বামরুনগ্রাদ হাসপাতালে এর আগে বাইপাস সার্জারি হয়েছিল মাহফুজউল্লার। পরিবারের সদস্যরা তার আরোগ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet