১৭ নভেম্বর ২০১৮

বীরাঙ্গণা রমা চৌধুরী আর নেই

-

বীরাঙ্গণা রমা চৌধুরী আর নেই। আজ সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

গতকাল সন্ধ্যায় ‘একাত্তরের জননী’ খ্যাত রমা চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। আজ ভোর সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

ডায়াবেটিস, অ্যাজমাসহ নানা রোগে আক্রান্ত হয়ে চলতি বছরের ১৫ জানুয়ারি রমা চৌধুরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তখন থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন।

বীরাঙ্গণা, কথা সাহিত্যিক রমা চৌধুরীর মৃত্যুতে সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি এবং জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ পৃথক শোক বিবৃতিতে তারা বলেন, মহান মুক্তিযুদ্ধে রমা চৌধুরীর অবদান ও ত্যাগ জাতি সবসময় শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।
তারা তার আত্মার শান্তি কামনা করেন এবং প্রয়াতের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ

উপেক্ষিত লেভেল প্লেয়িং ফিল্ড, নির্বিকার ইসি সুপ্রিমকোর্টে আইনজীবী মহাসমাবেশ আজ নাজমুল হুদার মেয়ে কিনলেন বিএনপির মনোনয়ন ফরম একাদশ জাতীয় সংসদ নির্বাচন : কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা? নেইমারের গোলে জয়, পারলেন না সুয়ারেজ জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়? বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত? জনগণ খালেদা জিয়াকেই প্রধানমন্ত্রী দেখতে চায় দেশের মানুষ খালেদা জিয়াকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় : তৈমূর আলম রোহিঙ্গাদের নিরাপত্তা নজরদারিতে যুক্ত হচ্ছে আর্মড পুলিশের নতুন ব্যাটালিয়ন রোকেয়া বিশ্ববিদ্যালয় যুগান্তর সংবাদদাতাকে পিটিয়েছে ছাত্রলীগ

সকল