১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


হামলার শিকার মার্কিন কংগ্রেসের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী

হামলার শিকার মার্কিন কংগ্রেসের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী - ফাইল ছবি

মার্কিন কংগ্রেসের নিম্নকক্ষ প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসি নিজ বাড়িতে হামলার শিকার হয়েছেন। হামলার সময় ন্যান্সি পেলোসি ওয়াশিংটনে ছিলেন। শুক্রবার এ নিয়ে একটি বিবৃতি দিয়েছেন তিনি।

বিবৃতিতে পেলোসি বলেছেন, একজন হামলাকারী তাদের স্যান ফ্রানসিস্কোর বাড়িতে ঢুকে পল পেলোসির ওপরে হামলা চালান। বর্তমানে হামলাকারী পুলিশ হেফাজতে রয়েছেন। তার উদ্দেশ্য কী ছিল তা এখনো জানা যায়নি।

মার্কিন টেলিভিশন চ্যানেল সিএনএন জানিয়েছে, বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন পল পেলোসি। তবে তার আঘাত গুরুতর না হওয়ায়, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। পুলিশ এবং চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন ন্যান্সি পেলোসি।

চলতি মাসের শুরুর দিকে খবর বের হয় যে ক্যাপিটল হিলের দাঙ্গার সময় ন্যান্সি পেলোসি বলেছিলেন, তিনি ডোনাল্ড ট্রাম্পকে সামনে পেলে তাকে শারীরিকভাবে আঘাত করতেন। তবে এর সাথে তার বাড়িতে হামলার কোনো সম্পর্ক কিনা তা এখনো স্পষ্ট নয়।

১৯৬৩ সালে ন্যান্সি পেলোসি এবং পল পেলোসি দাম্পত্য জীবন শুরু করেন এবং তাদের পাঁচটি সন্তান রয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় : গয়েশ্বর চন্দ্র রায় দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক রেলপথ উন্নয়নে সমঝোতা স্মারক স্বাক্ষর করল চার দেশ একাদশে ৩ পরিবর্তন, টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ

সকল