১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


যুক্তরাষ্ট্রে নৌকায় আগুন : নিহত ২৫

যুক্তরাষ্ট্রে নৌকায় আগুন লেগে নিহত ২৫, নিখোঁজ ৯ - ছবি : বিবিসি

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি নৌকায় আগুন লেগে ২৫ জন নিহত হয়েছেন। দেশটির কোস্ট গার্ড এ তথ্য জানিয়েছে। খবর বিবিসির।

খবরে প্রকাশ, এ ঘটনায় এখনো নয়জন নিখোঁজ রয়েছেন। তবে উদ্ধার হয়েছেন পাঁচজন ক্রু।

সোমবার সকালে এ আগুনের সূত্রপাত। লস অ্যাঞ্জেলেস থেকে ১৪৫ কিলোমিটার পশ্চিমে এবং সান্তা ক্রুজ আইসল্যান্ড থেকে কয়েক মিটার দূরে এ দুর্ঘটনা ঘটে।

‘কনসেপশন’ নামে ৭৫ ফুট লম্বা বাণিজ্যিক এই নৌকাটি নোঙর করা ছিল। একপর্যায়ে স্থানীয় সময় সোমবার ভোররাত সোয়া ৩টার দিকে নৌকাটিতে আগুন লেগে এই হতাহতের ঘটনা ঘটে।

সংবাদ সম্মেলনে দেশটির শেরিফ বিল ব্রাউন জানিয়েছেন, অগ্নিকাণ্ডের সময় নৌকাটিতে ৩৯ জন লোক ছিলেন।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ফ্রান্সে নিযুক্ত সাবেক রাষ্ট্রদূত তোজাম্মেল টনি মারা গেছেন রাফায় অগ্রসর ইসরাইলি বাহিনীর বিরুদ্ধে ‘অত্যাধুনিক হামলা’র প্রস্তুতি হামাসের টেকনাফে সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত মুরাদনগরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে কিশাের নিহত গাজায় আমেরিকান অস্ত্র ব্যবহারে ইসরাইলের সমালোচনা যুক্তরাষ্ট্রের জৈন্তাপুরে অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত গাজীপুরে পিকআপের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত রাফা থেকে ইসরাইলকে সরার নির্দেশ দিতে আইসিজের প্রতি আহ্বান দক্ষিণ আফ্রিকার পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এমবাপ্পে নড়াইলে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

সকল