০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


সুনামগঞ্জে সুরমা ব্রিজে বাস-সিএনজি সংঘর্ষ, বাউল শিল্পীসহ নিহত ২

- ছবি - নয়া দিগন্ত

সুনামগঞ্জের ছাতকের সুরমা ব্রিজে বাস ও সিএনজির মুখামুখি সংঘর্ষে বাউল শিল্পীসহ দু’জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো তিনজন।

নিহতরা হলেন উপজেলার শিমুলতলা (মুক্তিরগাঁও) গ্রামের বাউল শিল্পী পাগল হাসান ও আহাদ আলীর ছেলে ছাত্তার মিয়া (৫২)।

আহতরা হলেন একই গ্রামের সিরাজ আলীর ছেলে রুকন মিয়া (৩০), কাদির মিয়ার ছেলে লায়েস মিয়া (৩৫) ও জাহাঙ্গীর মিয়া (৩৫)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে সুরমা ব্রিজের উত্তর পাশে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক ফায়ার স্টেশনের লিডার শাহীনুর আলম পাভেল।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, দোয়ারাবাজার অঞ্চল হতে সুরমা ব্রিজের দক্ষিণ পাশ থেকে একটি সিএনজিতে পাঁচজন যাত্রী নিয়ে ছাতক আসছিল। সিএনজি ব্রিজ পার হলে উত্তর পাশ থেকে আসা খালি বাসের সাথে মুখামুখি সংঘর্ষ ঘটে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ছাতক ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে দু'জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এতে আহত তিনজনকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
স্মিথকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা পেটের দায়ে কাজে আসছি থাইল্যান্ড সফর নিয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

সকল