২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সিলেট ওসমানী বিমানবন্দরে প্রবাসীর ব্যাগ গায়েব, গ্রেফতার ১

- ছবি : নয়া দিগন্ত

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের জাকারিয়া নামের এক সৌদি প্রবাসীর গায়েব হওয়া তিন লাখ ৫১ হাজার ১৬০ টাকা উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) বিমানবন্দর ক্যাম্প। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে ওসমানী বিমানবন্দরে ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার মো: মফিজুল ইসলাম প্রেস কনফারেন্স করে এই তথ্য জানান।

জাকারিয়া সিলেট জেলার কানাইঘাট উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

লিখিত প্রেস কনফারেন্সে তিনি জানান, বুধবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে শারজাহ থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট নম্বর বিজি-২৫২ তে প্রবাসী জাকারিয়া ও তার তিন ভাই পৌঁছান। তিনি কাস্টমস থেকে ব্যাগেজ স্কেনিং করার সময় তার ম্যানিব্যাগসহ ১০ হাজার ৫৪০ সৌদি রিয়াল গায়েব হয়ে যায়। পরে তিনি এপিবিএন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর অফিসে অভিযোগ করলে তদন্তে নামে এপিবিএন। শনাক্ত করা হয় অপরাধীকে। পরে শুক্রবার ৭ এপিবিএন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ক্যাম্পের অপারেশন টিম পুলিশ পরিদর্শক এস এম আল মামুনের নেতৃত্বে মৌলভীবাজারের রাজনগরের ৭ নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত খালেদকে গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয় ম্যানিব্যাগসহ টাকা। পরে ওই প্রবাসীর কাছে তা হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement