২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


দোয়ারাবাজারে জাল টাকার মেশিনসহ আটক ২

দোয়ারাবাজারে জাল টাকার মেশিনসহ আটক ২ - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিপুল পরিমাণ জাল টাকার নোটসহ দু’জনকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আকিলপুর গ্রামের মরহুম শরিফ উল্লাহর ছেলে মো: আখলিছ মিয়া ও শেরপুর জেলার মরহুম তাইকেন মরংয়ের স্ত্রী শিলা রানী রিচিল।

জানা যায়, দোয়ারাবাজার থানার এসআই আতিয়ার রহমান ও এসআই মো: সম্রাজ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বাংলাবাজারের আব্দুল কাদিরের দোকান থেকে এক হাজার টাকার অবিকল নকল মুদ্রা, প্রতি পাতায় চারটি করে মুদ্রা ছাপানো ১২০ পাতা, মোট ৪৮০টি নোট (চার লাখ আশি) হাজার টাকা ও জাল নোট তৈরির মেশিনসহ তাদের আটক করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান জানান, জাল নোটসহ দুইজনকে আটক করা হয়েছে। পুলিশ তাদের বিরুদ্ধে মামলা করে আটকদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক

সকল