৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সিলেটে সবজি কিনতে বের হয়ে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

সিলেটে সবজি কিনতে বের হয়ে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত - ছবি : নয়া দিগন্ত

সিলেটে সবজি কিনতে বের হয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুন) ভোরে নগরের ধোপাদিঘীরপার এলাকার হোটেল অনুরাগের লাগোয়া একটি গলি সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম গোবিন্দ তালুকদার (৩৫)। তিনি সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের বড়গাঁও গ্রামের বাসিন্দা। তবে তিনি নগরের আখালিয়া নতুন বাজার এলাকায় থাকতেন।

এদিকে সবজি ব্যবসায়ী খুনের ঘটনায় ইতোমধ্যে পাঁচজনকে সনাক্ত করেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আজবার আলী শেখ বলেন, এ ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে পাঁচজনকে সনাক্ত করা হয়। তাদেরকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দ তালুকদার ভ্যান নিয়ে সবজি বিক্রি করতেন। এ জন্য প্রতিদিন ভোরে ভ্যান নিয়ে নগরের সোবহানীঘাটে সবজির আড়তে যেতেন। সেখান থেকে সবজি সংগ্রহ করে নগরের পাড়া-মহল্লাগুলোতে ফেরি করে সবজি বিক্রি করতেন। ভোরে প্রতিদিনের মতো সবজি আনতে ভ্যান নিয়ে বের হন। ধোপাদিঘীরপার এলাকার হোটেল অনুরাগের লাগোয়া একটি গলি সড়কে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে ফেলে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক গোবিন্দ তালুকদারকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ছিনতাইকালে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে খুন করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত পাঁচজনকে শনাক্ত করা হয়েছে। তাদেরকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। নিহত ব্যক্তির লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement