০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে মক ভোটগ্রহণ

শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে মক ভোটগ্রহণ - নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে ইভিএমের মাধ্যমে মক ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত পৌরসভার ৯ কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

এ পৌরসভায় এবারই প্রথম ইভিএম’র মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকে স্বতস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়েছে ভোট দিতে দেখা গেছে।

সিরাজ মিয়া নামে এক ভোটার জানান, ইভিএমএ ভোট দেয়া এত সহজ আগে জানতাম না। আজকে পরীক্ষামূলকভাবে ভোট দিয়ে বুঝতে পারলাম।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, আমাদের নির্বাচন গ্রহণের প্রস্তুতি পুরোদমে চলছে। আগামীকাল প্রতিটি সেন্টারে মালামাল বুঝিয়ে দেয়া হবে।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা রিটার্নিং অফিসার মো. সাদেকুল ইসলাম জানান, মক ভোটিং কার্যক্রমে ভোটাররা বেশ আগ্রহ নিয়ে অংশ নিয়েছেন। এতে করে ভোটাররা কিভাবে মেশিনে ভোট দিতে হয় শিখতে পেরেছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম জানান, আমি এখন পর্যন্ত ৬ কেন্দ্র পর্যবেক্ষণ করেছি। মক ভোটিংয়ে মানুষের অংশগ্রহণ নিয়ে আমি আশাবাদী। আমরা একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই।


আরো সংবাদ



premium cement
গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫ টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি

সকল