১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


সিলেটে রঙ্গখেলা শেষে নারীকে কুয়ায় নিক্ষেপ

বশির মিয়া (২৯) - ছবি : নয়া দিগন্ত

সিলেটের জৈন্তাপুরের নারী ভাড়া করে নিয়ে আমোদ-ফূর্তি করে নারীকে টাকা না মিটিয়ে কুয়ায় ফেলে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এতে একজনকে গ্যেফতার করা হয়েছে।

মাদকসেবী একটি চক্র সিলেট শহর হতে চুক্তিতে এক নারীকে নিয়ে আসে জৈন্তাপুরে। পরে নারীকে জৈন্তাপুর উপজেলার মুক্তপুর টিলাবাড়ী গ্রামের বশির মিয়ার দোকান কোঠার সংলগ্ন পরিত্যাক্ত ঘরে রেখে রঙ্গখেলায় মেতে উঠে। একপর্যায়ে রঙ্গখেলা শেষ হলে রাত ৩টার দিকে ঐ নারীকে হত্যার উদ্যেশ্যে দোকান গৃহ সংলগ্ন একটি পানির কুয়ার নিক্ষেপ করে দ্রুত স্থান ত্যাগ করে।

নিজের প্রাণ বাঁচাতে ওই নারী চিৎকার শুরু করেন। নারীর চিৎকার শুনে এলাকাবাসী কুয়ার ভেতর ওই নারীকে পড়ে থাকতে দেখে। এরপর তারা জৈন্তাপুর মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এসআই কাজী শাহেদ এএসআই রায়হান পারভেজ সঙ্গীয় ফৌস নিয়ে নারীকে কুয়া হতে উদ্ধার করে।

উদ্ধার হওয়া নারী জানান, উল্লেখিত আসামিরা সিলেট শহর হতে তাকে নিয়ে আসে। ঐ দোকান সংলগ্ন ঘরে নিয়ে আমোদ-ফূর্তি করে। পরে তাকে টাকা পয়সা না দিয়ে হত্যার উদ্দেশে কুয়ায় ফেলে রেখে চলে যায়।

ঘটনার পর পরই অভিযানে নামে পুলিশ। অভিযানে এজাহার নামীয় আসামি জৈন্তাপুর উপজেলার মুক্তাপুর গ্রামের মোহন মিয়ার ছেলে বশির মিয়াকে (২৯) গ্রেফতার করেছে। অপরদিকে ওই নারী জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, বাদীনির অভিযোগের প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(৪)(খ)/৩০ মামলা রেকর্ড করা হয়েছে (মামলা নং-০২, তারিখ-০৫-০৬-২০২০)। গ্রেফকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement