০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


নির্বাচনের দিন সহিংসতা

হবিগঞ্জে বিএনপির ১৪ নেতাকর্মীকে জেলে প্রেরণ

-

সংসদ নির্বাচনের দিন গত ৩০ ডিসেম্বর হবিগঞ্জের তেতুইয়া ভোট কেন্দ্রে সহিংসতার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি বিএনপির ১৪ জন নেতাকর্মীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তারা হলেন- ছামিউল বাছিত, এনামুল হক এনাম, মামুন মিয়া, শাহিন মিয়া, শাহরিয়ার সৌরভ, ইমরান আহমেদ, আব্দুল বশির, আবুল হাসান, হোসেন আহমেদ, আমিনুল ইসলাম, আব্দুস শহিদ, আপিল উদ্দিন, কপিল উদ্দিন ও এমদাদুল হক বাবুল।

আজ সোমবার হবিগঞ্জের দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জেলা ও দায়রা জজ মো: আমজাদ হোসেন আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

পুলিশ বাদী হয়ে সরকারি কাজে বাধা ও পুলিশের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। বিএনপি নেতাকর্মীরা হাইকোর্ট থেকে অন্তবর্তীকালীন জামিনে ছিলেন।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র

সকল