০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলকদ ১৪৪৫
`

সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু

সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মাসুদ রানা (৪০) নামের এক মুদি দোকানির মৃত্যু হয়েছে।

রোববার (১৯ মে) বেলা ১১টার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দক্ষিণ জাইল্যা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ রানা ওই এলাকার মরহুম হামিদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাসুদ রানা নিজ এলাকায় বাড়ির সামনে দীর্ঘদিন ধরে মুদি মালামালের ব্যবসা করে আসছিল। দোকানের পেছনে পানির মোটর নষ্ট হলে রোববার সকালে সে মোটর মেরামত করতে যায়। এ সময় কিছু বুঝে ওঠার আগেই বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে দোকানে থাকা তার ভাগিনা রবিন তাকে উদ্ধার করে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
মেয়ের চিকিৎসার জন্য কোলে নিয়ে ঘুরছেন এক বাবা বেনজীর দোষী সাব্যস্ত হলে তাকে দেশে ফিরিয়ে আনা হবে : ওবায়দুল কাদের ইবিতে নগ্ন করে র‌্যাগিং : ৩ ছাত্রলীগকর্মী বহিষ্কার বন্দী বিনিময় চুক্তিতে পূর্ণ সমর্থন ইসরাইলি রাষ্ট্রপতির পশ্চিম তীর থেকে ইসরাইল ৮৯৮৫ ফিলিস্তিনিকে গ্রেফতার করেছে চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক টেকনিশিয়ানের মৃত্যু সীমান্ত দিয়ে গরু প্রবেশের বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বিশ্বকাপ জিতলে শাহী মেহমান হিসেবে হজের সুযোগ পাবেন পাকিস্তানি ক্রিকেটাররা বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যুদণ্ড, গত বছর যেসব দেশে বেশি কার্যকর হয়েছে ‘বাইডেনের প্রস্তাব ত্রুটিপূর্ণ, তবে গ্রহণ করছে ইসরাইল’ ভারতে ভোটের শেষ দিনে হিটস্ট্রোকে ৩৩ জন পোলিং কর্মীর মৃত্যু

সকল