০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


পাকিস্তানে 'আত্মঘাতী' হামলা : ৯ পুলিশ সদস্য নিহত

পাকিস্তানে 'আত্মঘাতী' হামলা : ৯ পুলিশ সদস্য নিহত - ছবি : সংগ্রহ

পাকিস্তানের বেলুচিস্তানে এক 'আত্মঘাতী' বোম হামলায় অন্তত ৯ পুলিশ সদস্য নিহত এবং আরো ১৩ জন আহত হয়েছে। বোলনের কাম্ব্রি সেতুর কাছে আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত কেউ হামলার দায়িত্ব স্বীকার করেনি।

এসএসপি মাহমুদ নোটেজাই জিও নিউজকে বলেন, প্রাথমিক প্রমাণে একে আত্মঘাতী হামলা বলেই মনে হচ্ছে। তবে আরো তদন্তসাপেক্ষে বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

পুলিশ জানায় আহতদের মধ্যে তিনজনের অবস্থা সঙ্কটজনক। তাদেরকে সমন্বিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশের এই বাহিনীটি গুরুত্বপূর্ণ ইভেন্ট এবং স্পর্শকাতর এলাকাগুলোতে নিরাপত্তা প্রদানের দায়িত্ব পালন করে থাকে।

খাইবার পাকতুনখাও এবং আফগান সীমান্ত-সংলগ্ন এলাকাগুলোতে দফায় দফায় হামলার প্রেক্ষাপটে এই আক্রমণ হলো। গত নভেম্বরে নিষিদ্ধঘোষিত তেহরিক-ই-তালেবানের (টিটিপি) সাথে আলোচনা ভেঙে যাওয়ার পর গ্রুপটি বেলুচিস্তানে ব্যাপক হামলা চালাচ্ছে।

সূত্র : জিও নিউজ ও ডন


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল