০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের

- ছবি - রয়টার্স

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং বিরোধী দল পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খান সরকারকে নির্বাচনের ঘোষণা দেয়ার জন্য ছয় দিনের আল্টিমেটাম দিয়েছেন।

জিও নিউজ এ খবর জানিয়েছে।

বৃহস্পতিবার ভোরে জিন্নাহ অ্যাভিনিউতে আজাদি মার্চের অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে ইমরান খান বলেন, খাইবার পাখতুনখোয়া থেকে ইসলামাবাদে পৌঁছাতে তার ৩০ ঘণ্টা সময় লেগেছে।

তিনি বলেন, আমাদের এই আজাদি মার্চে ব্যাঘাত ঘটাতে সরকার সব ধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। শান্তিপূর্ণ বিক্ষোভে তারা টিয়ারগ্যাস নিক্ষেপ করেছে। আমাদের বাড়ি-ঘরে অভিযান চালিয়ে তছনছ করেছে। তবে তারা যা-ই করুক, আমি জাতিকে দাসত্বের ভয় থেকে মুক্ত হতে দেখেছি।

ইমরান খান বলেন, করাচিতে পিটিআইয়ের তিন কর্মী নিহত হয়েছেন। দু’জনকে রাবি ব্রিজ থেকে ফেলে দেয়া হয়েছে। এছাড়া হাজার হাজার কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, পার্লামেন্ট ভেঙে দিতে এবং আগামী জুনে সাধারণ নির্বাচন ঘোষণার জন্য সরকারকে ছয় দিনের আন্টিমেটাম দিয়েছি। যদি সরকার তা না মানে তাহলে ছয় দিন পর আমি আবার ইসলামাবাদে আসব।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল