০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


লাহোর সমাবেশে বড় ধরনের চমক দিবেন ইমরান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান - ছবি : সংগৃহীত

পাকিস্তানের লাহোরে অনুষ্ঠিতব্য জনসমাবেশে বড় ধরনের চমক দিতে যাচ্ছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বুধবার ইমরান খানের রাজনৈতিক দল পিটিআইয়ের (পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ) এক নেতা এমন মন্তব্য করেন।

একটি সংবাদ সম্মেলনে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা ফররুখ হাবিব জানান, লাহোর সমাবেশে বড় ধরনের চমক দিতে যাচ্ছেন ইমরান খান। ২১ এপ্রিল তারিখে লাহোর সমাবেশে তিনি জনগণকে আরো বড় ধরনের কোনো ঘোষণা দিতে পারেন। একই সময়ে (ইমরানের দল) পিটিআইয়ের পক্ষ থেকে মিনার-ই-পাকিস্তানে বিক্ষোভ আয়োজনের কথা জানানো হয়েছে।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের এ নেতা আরো বলেন, বুধবার (১৩ এপ্রিল) থেকেই পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের জনসমাবেশ শুরু হবে। প্রথমেই পেশোয়ারে একটি বড় জনসমাবেশ করা হবে। এরপর ১৬ এপ্রিল তারিখে করাচিতে এবং তারপর লাহোরে জনসমাবেশ করা হবে।

পিটিআই নেতা ফররুখ হাবিব বলেন, নারী, আইনজীবী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকটিভিস্টদের জন্য সম্মেলনের কথাও ভাবছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ।

তিনি বলেন, (এসব জনসমাবেশ থেকে) আমরা শাহবাজ শরিফকে একটি স্পষ্ট বার্তা দিতে চাই, যার মূল বক্তব্য হচ্ছে ‘আমদানি করা সরকার’ কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আমরা এ ধরনের সরকারকে অচল করে দিব।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল