০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


যুবতীকে চাচাতো ভাইয়ের ধর্ষণ, ভিডিও করেন স্বামী

- প্রতীকী ছবি

চিকিৎসা করানোর নামে ২১ বছরের যুবতীকে ওঝার কাছে নিয়ে আসেন তার স্বামী ও এক চাচাতো ভাই। কিন্তু সেখানে তার উপর চালানো হয় যৌন অত্যাচার। চাচাতো ভাই ওই যুবতীকে ধর্ষণ করার সময় ভিডিও করেন তার স্বামী।

কয়েকদিন আগে এমনই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। রাজ্যের ভোপালের গুনগা এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিতা শাজাপুরের বাসিন্দা।

ঘটনাটির ব্যাপারে গুনগা থানার কর্মকর্তা রমেশ রাই বলেন, দু’বছর আগে ওই যুবতীর বিয়ে হয়েছিল। ওঝার কাছে বন্ধ্যাত্বের চিকিৎসা করানোর নামে স্বামী এবং চাচাতো ভাই তাকে গুনগার কদমপুর এলাকায় নিয়ে আসে। সেখানে ওই যুবতীর এক চাচির বাড়িতে উঠেছিলেন তারা।

পুলিশে করা অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, ওই বাড়িতে দু’দিন থাকার পর তাকে একটি ঘরে বন্ধ করে রাখা হয়েছিল। সেখানেই স্বামীর সাহায্যে চাচাতো ভাই তাকে ধর্ষণ করেন। আর সেই ধর্ষণের ভিডিও করেন তার স্বামী।

ওই ঘটনার কথা তার ওই চাচিকে জানিয়েছিলেন যুবতী। অভিযোগ, এ কথা শোনার পর চাচি ওই যুবতীকে বাড়ি থেকে বের করে দেয়ার হুমকি দেন। বাড়ি ফিরে শাশুড়িকে জানালে সেখানেও জোটে ভর্ৎসনা।

পুলিশ জানিয়েছে, এই সব ঘটনার কয়েক দিন পর বাড়ির লোকের সাথে যোগাযোগ করতে সমর্থ হন নির্যাতিতা। যুবতীর বাপের বাড়ির লোক ঘটনার কথা পুলিশকে জানায়। এর পর ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল