০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ধারালো অস্ত্র দিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর পেট চিড়ে ফেলল ৫ কন্যার বাবা

- প্রতীকী ছবি

ভারতের উত্তরপ্রদেশে যোগীর রাজ্যে ফের অনাচার। গর্ভস্থ সন্তানের লিঙ্গ জানতে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর পেট চিড়ে দিল স্বামী। নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নেকপুরে।

এর আগে পাঁচবার কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন ওই নারী। তাই ষষ্ঠবার পুত্রসন্তান গর্ভে রয়েছে কিনা তা নিশ্চিত করতেই ওই ব্যক্তি নিজের স্ত্রীর পেটে ছুরি চালিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, পান্নালাল নামে ওই ব্যক্তি নিজের স্ত্রীর পেট ছুরি জাতীয় ধারালো অস্ত্র দিয়ে চিড়ে দেয়। এই ঘটনায় তার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। এরপরই পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন সুপার প্রবীণ সিং চৌহান।

এদিকে, গুরুতর আহত অবস্থায় বরেলির হাসপাতালে ভর্তি ওই নারী। দীর্ঘদিন ধরে পুত্রসন্তানের আশায় থেকে স্ত্রীর গর্ভস্থ সন্তানের লিঙ্গ জানতেই এই কাজ করেছে পান্নালাল। ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল