০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


পেঁয়াজ কেনার দীর্ঘ লাইনে দাঁড়িয়ে প্রাণ গেল বৃদ্ধের

- ছবি : সংগৃহীত

পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে। ভর্তুকির পেঁয়াজ কেনার দীর্ঘ লাইনে দাঁড়িয়ে প্রাণ গেল এক বৃদ্ধের। ভারতের পেঁয়াজ নিয়ে চলা সংকটের সময় এই প্রথম মৃত্যুর কারণ হল পেঁয়াজ।

দেশটির অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার গুডিভাড়া শহরের ঘটনা। সোমবার সকালে ভর্তুকির পেঁয়াজ কেনার লাইনে দাঁড়িয়ে ম্যাসিভ হার্ট অ্যাটাক হয় ৫৫ বছরের কৃষক ঐর সামবাইয়ার। স্ত্রী ও দুই সন্তানকে রেখে গিয়েছেন তিনি।

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ৬টা নাগাদ পেঁয়াজ ও অন্যান্য সবজি কিনতে রিথু বাজারে গিয়েছিলেন ওই কৃষক। পেঁয়াজ কেনার লাইনে ১০ মিনিট দাঁড়ানোর পরই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন। এরপর পাশের ফুটপাথে গিয়ে দাঁড়ান তিনি।

পথচলতি মানুষজন তাকে যখন জিজ্ঞেস করছেন যে কী হয়েছে, তখনই কয়েক মিনিটের মধ্যে অজ্ঞান হয়ে পড়েন সামবাইয়া। স্থানীয় পুলিশ সঙ্গে সঙ্গে তাকে গুডিভাড়া হাসপাতালে নিয়ে গেলেও ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। এই সময়।


আরো সংবাদ



premium cement
ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ

সকল