২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঘূর্ণিঝড় বুলবুলে কলকাতার বিমানবন্দর বন্ধ ঘোষণা

ছবি : ইন্ডিয়ান এক্সপ্রেস -

ঘূর্ণিঝড় ‘বুলবুলের’ প্রভাবে কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত বন্ধ থাকছে বিমানবন্দরটি। এ সময়ে কোনো বিমান ওঠা-নামা করবে না।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’। সন্ধ্যার পরই শক্তি বাড়িয়ে আছড়ে পড়তে চলেছে বুলবুল। সকাল থেকেই কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলে বৃষ্টি চলছে। বৃষ্টির সঙ্গে পাল্লা দিয়ে বইছে দমকা ঝড়ো হাওয়া। এ জন্য কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে।

কলকাতা বিমানবন্দরের পরিচালক কৌশিক ভট্টাচার্য ভারতীয় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

কলকাতার আলিপুর আবহাওয়া অফিস বলছে, শনিবার সন্ধ্যার পরই সাগরদ্বীপে আছড়ে পড়তে পারে বুলবুল। ঘণ্টায় ১১০-১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় বুলবুল। এর বেগ হতে পারে ঘণ্টায় ১৩৫ কিলোমিটার। ইতোমধ্যেই বুলবুলের প্রভাবে কলকাতায় অঝোরে বৃষ্টি চলছে।

 


আরো সংবাদ



premium cement
বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল

সকল