০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ইমরানুর ক্রীড়া ব্যক্তিত্ব মোরসালিন পপুলার চয়েজ

চ্যাম্পিয়ন ইমরানুরের সাথে রানার-আপ ক্রিকেটার শান্ত ও ফুটবলার রাকিব : নয়া দিগন্ত -

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ১৯৬৪ সাল থেকে সেরা ক্রীড়াবিদ ও ক্রীড়া সংশ্লিষ্টদের পুরস্কৃত করে আসছে। তারই ধারাবাহিকতায় গতকাল রাজধানীর একটি অভিজাত হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হয়েছে ২০২৩ সালের সেরাদের পুরস্কার। বছরের সেরা ক্রীড়া ব্যক্তিত্ব হয়েছেন দেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। ফুটবলার মোরসালিন পেয়েছেন পপুলার চয়েজ অ্যাওয়ার্ড।
পুরস্কার পেলেন যারা
স্পোর্টস পারসন অব দ্য ইয়ার : চ্যাম্পিয়ন-ইমরানুর রহমান (অ্যাথলেটিক্স), রানার্সআপ-নাজমুল হোসেন শান্ত (ক্রিকেট) ও রাকিব হোসেন (ফুটবল)।
পপুলার চয়েজ অ্যাওয়ার্ড- শেখ মোরসালিন (ফুটবল), বর্ষসেরা ক্রিকেটার (পুরুষ) : নাজমুল হোসেন শান্ত, বর্ষসেরা ক্রিকেটার (নারী) : ফারজানা হক পিংকি, বর্ষসেরা ফুটবলার : রাকিব হোসেন, বর্ষসেরা অ্যাথলেট (ট্র্যাক অ্যান্ড ফিল্ড) : ইমরানুর রহমান, বর্ষসেরা বক্সার : সেলিম হোসেন, বর্ষসেরা শুটার : কামরুন নাহার কলি। বর্ষসেরা টেবিল টেনিস খেলোয়াড় : রামহিম লিয়ন বম, উদীয়মান ক্রীড়াবিদ : শেখ মোরসালিন (ফুটবল), বর্ষসেরা দলগত সাফল্য : অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল, সক্রিয় সংস্থা : প্রাথমিক শিক্ষা অধিদফতর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বর্ষসেরা কোচ : আলফাজ আহমেদ, তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব : মোয়াজ্জেম হোসেন (ভারোত্তোলন), বর্ষসেরা সংগঠক : হাবিবুর রহমান (কাবাডি) ও বিশেষ সম্মাননা : মনজুর হোসেন মালু।
স্পোর্টস পারসন অব দ্য ইয়ার ইমরানুর রহমান বলেন, ‘সবাইকে ধন্যবাদ। সামনে প্যারিস অলিম্পিক ও দক্ষিণ এশিয়ান গেমস আছে, সেখানে ভালো কিছু করতে চাই।’


আরো সংবাদ



premium cement