২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বিসিবি পরিচালক পদে পরিবর্তনের ইঙ্গিত

-

অক্টোবরের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচন। নাজমুল হাসান পাপনের দুই মেয়াদে যে পরিচালকরা তার সাথে ছিলেন এবার তাদের অনেকেই থাকছেন না। পরিচালক পদে আসতে পারে বেশ কয়েকটি নতুন মুখ। গতকাল শেষ হয়েছে বিসিবির কাউন্সিলরদের তালিকা জমা দেয়ার সময়। মোট ১৬৬ জন কাউন্সিলরের থাকবেন বিভাগ, জেলা, ঢাকা লীগের ক্লাব ও জাতীয় ক্রীড়া পরিষদ থেকে। এরপর নির্বাচনের তারিখ ও মনোয়নপত্র জমা দেয়ার দিন ঘোষণা করবে নির্বাচন কমিশন।
প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের তানজিল চৌধুরী, র্যাপিড সিকিউরিটিজের হানিফ ভূঁইয়া ও বিসিবির মেডিক্যাল বিভাগের চেয়ারম্যান সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, আম্বার গ্রুপের চেয়ারম্যান বিসিবির অডিট বিভাগের চেয়ারম্যান শওকত আজিজ রাসেল পরিচালক হিসেবে আর থাকছেন না। তবে ক্যাসিনোকাণ্ডে অভিযুক্ত মোহামেডানের পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার ভাগ্য এখনো ঝুলে আছে।
অন্য দিকে নতুন মুখ হিসেবে বিসিবির পরিচালক হিসেবে দেখা যেতে পারে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহমেদ টিটু, মরহুম পরিচালক আফজালুর রহমান সিনহার পুত্র ফাহিম সিনহা, মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান, ইন্টার স্পোর্টসের ইফতেখার আহমেদ মিঠু ও রাজশাহী বিভাগ থেকে কাউন্সিলর হওয়া জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। পাপন যদি তৃতীয় মেয়াদে সভাপতি হয়েই যান তাহলে থেকে যাবেন বর্তমান কমিটির পরিচালক হিসেবে থাকা জালাল ইউনুস, আহমেদ সাজ্জাদুল আলম ববি, ইসমাইল হায়দার মল্লিক, আকরাম খান, নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন, শফিউল আলম চৌধুরী নাদেলরা।

 


আরো সংবাদ



premium cement