০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


সাওল হার্ট সেন্টারের বিনা তেলে তৈরি ইফতারি

-

গত বছর ব্যাপক সাড়া পাওয়ার পর সাওলের সহযোগী প্রতিষ্ঠান ‘অয়েল ফ্রি কিচেন’ এ বছরেও রমজান মাসজুড়ে বিনা তেলে তৈরি স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু হরেক রকমের বাঙালি ঐতিহ্যবাহী ইফতারির আয়োজন করেছে। ইস্কাটন গার্ডেন রোড-এ ‘অয়েল ফ্রি কিচেন’-এর ইফতারির স্টল-এ ছোলা, পেঁয়াজু, আলুচপ, বিফ হালিম, চিকেন পাকোড়া, বিভিন্ন ধরনের কাবাব ও কাচ্চি বিরিয়ানিসহ ২৫টিরও বেশি বিনা তেলে তৈরি ইফতারি আইটেম থাকছে।
গত ৭ মে ইস্কাটন গার্ডেন রোডে ‘অয়েল ফ্রি কিচেন’-এর ইফতারির স্টলে বিনা তেলে তৈরি ইফতারির এই মাসব্যাপী আয়োজনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক।
সাওল বাংলাদেশের প্রতিষ্ঠাতা কবি মোহন রায়হান বলেন, রমজান মাসে রোজা পালনের ফলে মানুষের স্বাস্থ্যের কোনো ক্ষতি তো হয়ই না বরং উন্নতি হয় যদি সে সঠিক নিয়মে খাদ্য গ্রহণ করে। সারা দিন রোজা থাকার পর আমরা কী খাব আর কী খাব না সেটা একটা সুস্থ জীবনযাপনের জন্য অত্যন্ত জরুরি।
‘অয়েল ফ্রি কিচেন’-এর ইফতারির স্টল প্রতিদিন বেলা ৩টা থেকে খোলা থাকবে।


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল