০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

- ছবি : নয়া দিগন্ত

চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন খান সোহেলসহ নেতাকর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে রংপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে এই কর্মসূচি পালন করে দলটি। এতে মহানগর বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল, তাঁতিদল, কৃষক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা অংশ নেন।

মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক সুলতানুল আলম বুলবুল, মহিলা দলের সভানেত্রী অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি, কৃষক দলের আহ্বায়ক শাহ নওয়াজ লেবু, যুবদলের মুরাদ হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরান হোসেন, ছাত্রদলের আহ্বায়ক ইমরান খান সুজন, সদস্য সচিব রবিউল ইসলামসহ মহানগর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় তারা অভিযোগ করেন, মিথ্যা মামলা এবং ফরমায়েশী রায় দিয়ে সরকার বিএনপি নেতাকর্মীদের কারাবন্দী, হয়রানি করে অবৈধভাবে ক্ষমতার মসনদ দৃঢ় করতে চাইছে। তাদের এই আশা কখনোই পূরণ হবে না। গণতন্ত্র এবং জনগণের অধিকার ফিরিয়ে আসা পর্যন্ত এই আন্দোলন চলবে।

এসময় বেগম খালেদা জিয়া, হাবিব উন নবী খান সোহেলসহ সকল নেতাকর্মীর মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহারেরে দাবিও জানান তারা। বলেন, মামলা জেল দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না।


আরো সংবাদ



premium cement
সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ ভিয়েতনামে কাঠের কারখানায় বিস্ফোরণে নিহত ৬ দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত মে দিবসে বাংলাদেশের শ্রমিকদের আক্ষেপ রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২ পাকুন্দিয়ায় বিএনপির লিফলেট ও পানি বিতরণ বাগাতিপাড়ায় পথচারীদের মাঝে ছাত্রদলের পানি, স্যালাইন বিতরণ

সকল