২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪, আহত ১

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে। আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরো একজন।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাতের ওই ঘটনায় ঘটনাস্থলেই মারা যান একজন। আর অপর তিনজন মারা যান শুক্রবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১১টায় চারজন যাত্রী নিয়ে গাইবান্ধা-নাকাইহাট সড়কের গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট বাজার থেকে একটি ইজিবাইক পলাশবাড়ি উপজেলার হরিনাবাড়ী বাজারের দিকে যাচ্ছিল। এ সময় ইজিবাইকটি নাকাইহাট-গাইবান্ধা সড়কের বড়পুল এলাকায় পৌঁছলে পিছন থেকে আসা মাটির হাড়ি ভর্তি একটি ভটভটি (নছিমন) একে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক আশরাফুল মারা যান। আর ইজিবাইকে থাকা চার যাত্রী গুরুতর আহত হন।

গুরুতর আহত অবস্থায় তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার (২২ মার্চ) বেলা ৩টার দিকে তিনজনই মারা যান।

নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে ইজিবাইক চালক আশরাফুল ইসলাম (৩৫), একই গ্রামর আব্দুস ছাত্তার মিয়ার ছেলে সবুজ মিয়া (৩৮), আজিজলের ছেলে মো: বেলাল (৫০) এবং পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মো: মোত্তালিব (৫২)।

এ ঘটনায় আমরুল নামে অপর আহত এক যাত্রী গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ঘাতক ভটভটিটি জব্দ করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে।

এদিকে, সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।


আরো সংবাদ



premium cement