২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত

বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত -

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধা (৭০) নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টায় উপজেলার লাহীড়ি হাটের ঠুমনিয়া শিমুলতলী দিঘীরপাড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে লাহিড়ী হাট হতে কাটবোঝায় ‘পাবনা-ট-১১-০৮০৫’ একটি ট্রাক রুহিয়া অভিমুখে যাচ্ছিল। ট্রাকটি লাহিড়ী হাটের ঠুমনিয়া শিমুলতলী এলাকায় পৌঁছলে এক পথচারী বৃদ্ধা দৌঁড়ে রাস্তা পারের সময় ট্রাকচাপায় গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করলে চিকিসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করা হয়।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম জানান, সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা আহত হলে স্থানীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরো জানান, ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে নিহত বৃদ্ধার পরিচয় উদ্ধারের জন্য ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল কাজ করছে। পরিচয় উদ্ধার হলে তার স্বজনদের সংবাদ জানিয়ে লাশ দেয়া হবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়।


আরো সংবাদ



premium cement