৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

ঠাকুরগাঁওয়ে সাফজয়ী সোহাগী ও স্বপ্নাকে গণসংবর্ধনা

ঠাকুরগাঁওয়ে সাফজয়ী সোহাগী ও স্বপ্নাকে গণসংবর্ধনা - ছবি : নয়া দিগন্ত

সাফজয়ী নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রাণীকে গণসংবর্ধনা দিয়েছে ঠাকুরগাঁওবাসী।

শনিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা এ সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাদেক কুরাইশী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী, রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড ক্লাবের পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে সোহাগী কিসকু, স্বপ্না রাণীকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা অ্যাকাডেমির কালচারাল অফিসার জাকির হোসেন ইমন।

এ সময় জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় ওই দুই নারী ফুটবলারকে।


আরো সংবাদ


premium cement