২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জয়পুরহাট পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী

-

জয়পুরহাট পৌরসভা নির্বচনে নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক জয়লাভ করেছেন অপরদিকে নানা অনিয়মের অভিযোগ তুলে পুনঃনির্বাচনের দাবি বিএনপির। রোববার ৫ম ধাপে পৌরসভা নির্বাচনে ৫ জন মেয়র প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন। নৌকা মার্কার প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক ২৪ হাজার ৪ শ' ৯০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন ধানের শীষ প্রতীকের শামসুল হক তিনি ৪ হাজার ১ শ' ৬১ ভোট, দেওয়ান জহুরুল ইসলাম হাত পাখা মার্কা ৪ শ' ১২ ভোট,স্বতন্ত্র পার্থী হাসিবুল আলম জগ মার্কা ১ হাজার ৫ শ' ২৫ ভোট এবং বেদারুল ইসলাম ৪ শ' ১২ ভোট পান। সকাল ৮টা থেকে বিরতীহীনভাবে শুরু হয়ে ৪টা পর্যন্ত চলে ভোট। ভোট গণনা শেষে রিটানিং অফিসার মোহাম্মদ শহীদুল ইসলাম ফলাফল ঘোষণা করেন।

অপরদিকে নানা অনিয়মের অভিযোগ তুলে জয়পুরহাট পৌরসভায় পুনঃনির্বাচনের দাবি করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ শামছুল হক। রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ দাবি জানান।

এ সময় তিনি নির্বাচন চলাকালে বিভিন্ন কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়াসহ নানা অনিয়ম তুলে ধরেন। এ অবস্থায় নির্বাচন বর্জন করবেন কি-না সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ‘প্রহসনের এ নির্বাচন গ্রহণ বা বর্জন নয়, অবিলম্বে পুনঃনির্বাচন দিতে হবে।
এছাড়াও স্বতন্ত্র পার্থী জগ মার্কার হাসিবুল আলমও পুনঃনির্বাচনের দাবি জানান।


আরো সংবাদ



premium cement