২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার - প্রতীকী

রংপুর মহানগরীর স্টেশন রোড এলাকায় সোমবার দাপুরে চিহ্নিত মাদকব্যাবসায়ী হিজরা মিলনের বাসায় অভিযান চালিয়ে ভাড়াটিয়ার রুম থেকে তিন হাজার পিস ইয়াবাসহ পুলিশের এএসআই মনিরুজ্জামান মনিরকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানের খবর টের পেয়ে পালিয়ে গেছে হিজরা মিলন।

রংপুর জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর স্টেশন রোড ঠিকাদার পাড়ায় রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তত্ত্বাবধায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশের উপস্থিতিতে নগরীর স্টেশন রোডের চিহ্নিত মাদক ব্যবসায়ী হিজরা মিলনের বাসার তৃতীয় তলায় অভিযান চালানো হয়।

এ সময় তৃতীয় তলার ভাড়াটিয়া কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড থাকা এএসআই মনিরুজ্জামানকে গ্রেপ্তার এবং তার থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও ওই বাসা থেকে নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবণ্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলও উদ্ধার করা হয়।

পরে তাকে ডিসি অফিসে এনে এএসআই মনিরুজ্জামানের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে বাসার মালিক হিজরা মিলনকে তাৎক্ষণিকভাবে গ্রেফতার করা সম্ভব হয় নি।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল