২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে শালিকাকে জনসম্মুখে কুপিয়ে হত্যা করলো দুলাভাই

রংপুরে শালিকাকে জনসম্মুখে কুপিয়ে হত্যা করলো দুলাভাই - ছবি : নয়া দিগন্ত

রংপুরের পীরগঞ্জ বাসস্ট্যান্ডে প্রকাশ্যে শত শত মানুষের উপস্থিতিতে সাবেক দুলাভাই কুপিয়ে শ্যালিকাকে হত্যা করেছে। নিহতের ওই নারীর নাম রনি বেগম (২৪)। শনিবার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ।

পীরগঞ্জ থানার ওসি সুরেশ চন্দ্র জানান, নিহত রনি বেগম উপজেলার সদর ইউনিয়নের আরিজপুর গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছোট মেয়ে। শুক্রবার দুপুরে বাসস্ট্যান্ডে ঢাকার টিকেট কাটার জন্য আসেন রনি বেগম। এসময় সেখানে পূর্ব থেকে ওৎপেতে থাকা সাবেক দুলাভাই একই গ্রামের ডিপটি মিয়ার ছেলে শফি মিয়া (৩৩) তাকে শতশত মানুষের সামনে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে তার শরীরের বিভিন্ন অংশ দিয়ে রক্ত ঝরতে থাকে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। শনিবার সকালে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও জানান, রনির বড় বোন সাবিনা বেগমকে বিয়ে করেছিলেন শফিউল ইসলাম শফি। কিন্তু তার নজর পড়ে যায় শ্যালিকা রনির ওপর। সেকারণে সাবিনা বেগমকে তালাক দিয়ে রনিকে বিয়ে করার জন্য নানাভাবে উত্যক্ত্য করতেন শফি। উপায়ন্তর না দেখে ঢাকায় গিয়ে পোশাক কারখানায় কাজ নিয়েছিলেন রনি। সেখানে বগুড়ার ধুনন উপজেলার রুবেল নামে এক ছেলের সাথে প্রেমের সূত্র ধরে তাদের বিয়ে হয়। বিয়ের পর বাড়িতে ঈদ করার জন্য এসেছিলেন রনি বেগম। তারা ঢাকায় একসাথে থাকতেন পোশাক কারখানায়।

এ ঘটনায় নিহতের ভাই মনোয়ারুল ইসলাম বাদি হয়ে একটি হত্যা মামলা করেছেন। তবে  শনিবার দুপুর পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল