১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

দেবীগঞ্জে ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন, ১ জনের মৃত্যু

-

পঞ্চগড়ের দেবীগঞ্জের তিস্তা নদীতে আকস্মিকভাবে বন্যা দেখা দিয়েছে। গত বুধবার রাতভর ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে তিস্তা নদীতে ব্যাপকভাবে পানি বৃদ্ধি পেয়েছে। পানির প্রবল স্রোতে দেবীগঞ্জ খয়ের বাগান সংলগ্ন রাঙ্গাপানি নদীর ওপর ব্রিজটি দু-দিকে ভেঙ্গে গেছে। প্রবল স্রোতের কবলে পড়ায় ব্রিজ থেকে ১৫ থেকে ২০ ফুট দূর পর্যন্ত পাকা রাস্তাও ভেঙ্গে গেছে। এর ফলে দেবীগঞ্জের সাথে টেপ্রীগঞ্জ ও চিলাহাটী ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে।

উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, উপজেলা প্রকৌশলী মমিনুল ইসলাম ব্রিজের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শণ করেছেন। প্রবল বর্ষণে দেবীগঞ্জ উপজেলার অনেক নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। বেশ কিছু কাচা রাস্তা পানিতে তলিয়ে গেছে।

এদিকে খয়ের বাগান আশ্রায়নের সানোয়ারের ছেলে রিপন (১৬) বাসের একটি সাকো মেরামত করতে গিয়ে পানির স্রোতের কবলে পড়ে মারা গেছেন। দেবীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ রবিউল হাসান সরকার এ খবর নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ

সকল