২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভূরুঙ্গামারীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

ভূরুঙ্গামারীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু -

ভূরুঙ্গামারীতে করোনা উপসর্গের কথা বলে এক ব্যক্তিকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। পরে মৃত ব্যক্তির নমুনা নিতে গিয়ে ডাক্তার তার গলায় দাগ দেখতে পেলে ওই ব্যক্তির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

মৃত ব্যক্তির নাম মনিরুজ্জামান মন্টু (৫০)। পরকীয়া প্রেমের কারণে স্ত্রী তার স্বামীকে গলায় রশি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ মৃতের ভাতিজা ও প্রতিবেশীদের। অপরদিকে মৃত ব্যক্তির স্ত্রী শাহিদা তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন।

মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনের জন্য লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন ভূরুঙ্গামারী থানার ওসি।

মৃত মন্টুর বাড়ি উপজেলার শিলখুড়ী ইউনিয়নের শালজোড় উত্তর ধলডাঙ্গা গ্রামে।

মন্টুর স্ত্রী শাহিদার সাথে কথা বলে জানা, যায় মন্টু গত কয়েক দিন যাবৎ পাতলা পায়খানা ও শ্বাস কষ্টে ভুগছিল। শনিবার গভীর রাতে অসুস্থ হয়ে পড়লে রোববার সকাল সাড়ে নয়টার দিকে তাকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

মন্টুর ভাতিজা হাফিজুর জানান, দীর্ঘদিন থেকে চাচীর (শাহিদার) সাথে প্রতিবেশী জনৈক আজিজুল হকের পরকীয়া প্রেম চলছিলো। এনিয়ে কয়েকবার গ্রাম্য সালিশ হয়েছিল। চাচী কয়েকবার আমাদের ও প্রতিবেশীদের মামলা দেয়ার হুমকি দিয়েছেন। শনিবার রাতে তাদের বাড়িতে চিৎকার শুনতে পেলেও আমরা ভয়ে এগিয়ে যাইনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বলেন, সকালে করোনার উপসর্গের কথা বলে তার স্ত্রী শাহিদা হাসপাতালে নিয়ে আসলে আমরা প্রথমেই তাকে অক্সিজেন দেই। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে আমরা নমুনা নিতে গিয়ে তার গলায় দাগ দেখতে পাই। পরে পুলিশকে বিষয়টি জানিয়েছি।

ওসি আতিয়ার রহমান জানান, ময়না তদন্ত রিপোর্ট পেলেই হত্যার প্রকৃত কারণ জানা যাবে। স্ত্রীর পরকীয়ার কারণে সে আত্মহত্যার চেষ্টা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল