০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের উত্তরে ছাতিয়ানগ্রাম এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি (২৫) মারা গেছেন।

সোমবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন জানান, কুড়িগ্রাম থেকে ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বেলা সাড়ে ১১টা নাগাদ ছাতিয়ানগ্রাম এলাকা থেকে ছেড়ে আসার পর স্থানীয় লোকজন রেললাইনের পাশে ওই ব্যক্তির খণ্ড বিখণ্ড লাশ দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ২ মুন্সিগঞ্জে লরিচাপায় এক পরিবারের ৩ জন নিহত আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস ই-ফাইলিং এবং ই-রিটার্ন : একটি ঝামেলা-মুক্ত কর-মওসুম

সকল