০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫

প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ -

বগুড়ার গাবতলীতে অস্ত্রের মুখে বন্দী করে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) সকালে জেলার গাবতলী উপজেলার মহিষাবান মধ্যপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো: রাব্বি, আব্দুল অহেদ, মো: হৃদয়, নুর আলম ওরফে নিশাদ এবং মো: কাউছার। এরা সবাই মহিষাবান মধ্যপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

গাবতলী থানার ওসি বলেন, গত ১৮ এপ্রিল দুপুরে বগুড়া শহরের কলোনী এলাকায় বসবাসরত এক গৃহবধূ ইজিবাইক চালক তার স্বামীকে নিয়ে সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে বেড়াতে যান। ঘুরাঘুরি শেষ করে সন্ধ্যা সোয়া ৭টার দিকে বগুড়া শহরের দিকে ফেরার পথে গাবতলীর মহিষাবান ইউনিয়নের পোড়াদহ এলাকায় পৌঁছামাত্র আসামিরা তাদের ইজিবাইক ঘিরে ধরে এবং ওই ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ধারালো চাকুর ভয় দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয়। পরে পাশেই ইছামতি নদীর তীরে সিঙ্গার বিলে পতিত জমিতে তাদের নিয়ে যায়। সেখানে ওই গৃহবধূর স্বামীকে আটকে রেখে পালাক্রমে আসামিরা ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ভোররাতে অভিযান চালিয়ে আসামিদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement