১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫

প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ -

বগুড়ার গাবতলীতে অস্ত্রের মুখে বন্দী করে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) সকালে জেলার গাবতলী উপজেলার মহিষাবান মধ্যপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো: রাব্বি, আব্দুল অহেদ, মো: হৃদয়, নুর আলম ওরফে নিশাদ এবং মো: কাউছার। এরা সবাই মহিষাবান মধ্যপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

গাবতলী থানার ওসি বলেন, গত ১৮ এপ্রিল দুপুরে বগুড়া শহরের কলোনী এলাকায় বসবাসরত এক গৃহবধূ ইজিবাইক চালক তার স্বামীকে নিয়ে সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে বেড়াতে যান। ঘুরাঘুরি শেষ করে সন্ধ্যা সোয়া ৭টার দিকে বগুড়া শহরের দিকে ফেরার পথে গাবতলীর মহিষাবান ইউনিয়নের পোড়াদহ এলাকায় পৌঁছামাত্র আসামিরা তাদের ইজিবাইক ঘিরে ধরে এবং ওই ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ধারালো চাকুর ভয় দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয়। পরে পাশেই ইছামতি নদীর তীরে সিঙ্গার বিলে পতিত জমিতে তাদের নিয়ে যায়। সেখানে ওই গৃহবধূর স্বামীকে আটকে রেখে পালাক্রমে আসামিরা ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ভোররাতে অভিযান চালিয়ে আসামিদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement
অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ

সকল