২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার

আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ সাইফুল ইসলাম কনা (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়।

গ্রেফতার সাইফুল লালমনিরহাট সদরের পানির ট্যাংকি খোচাবাড়ী গ্রামের অলির ছেলে।

সান্তাহার পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সান্তাহার পৌর শহরের স্টেশন রোডে ফুটওভার ব্রিজের পশ্চিম পাশে জনৈক টুটুলের বিকাশের দোকানের সামনে অবস্থানরত সাইফুল ইসলামের গতিবিধি সন্দেহজনক হওয়ায় জনতা তাকে আটক করে পুলিশে খবর দেয়। সান্তাহার পুলিশ ফাঁড়ি উপ-পরিদর্শক বকুল হোসেন তাকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে ৫০টি ১০০০ টাকার নোট, ৩৬টি ৫০০ টাকার নোট ও ২০টি ২০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়।

এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, ৭২ হাজার টাকার জাল নোট উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। জাল নোটগুলো জব্দ দেখানো এবং গ্রেফতার যুবক সাইফুল ইসলাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা

সকল