২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিকের স্ত্রীর হাতে মার খেয়ে হাসপাতালে প্রেমিকা

প্রেমিকের স্ত্রীর হাতে মার খেয়ে হাসপাতালে প্রেমিকা - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় প্রেমিক জমসেদ আলীর সাথে স্কুল জীবন থেকে রনি খাতুন (২৫) নামে এক নারীর সম্পর্ক ছিল। তিন দিন বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন ওই নারী। অবশেষে প্রেমিকের স্ত্রীর হাতে মার খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার বিকেলে পুঠিয়ার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত রনি খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, প্রেমিক জমসেদের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থানকালে প্রেমিকা রনিকে মারধর করেন তার স্ত্রী তহমিনা খাতুন। এর আগে প্রেমিকা বাড়িতে এলে প্রেমিক জমসেদ পালিয়ে যান। রনি এলাকার তাজু মোল্লার মেয়ে ও জমসেদ আলী এলাকার আফসার সরদারের ছেলে। তাদের বাড়ি একই গ্রামে। জমসেদের স্ত্রী ও দু’টি সন্তান রয়েছে।

রনি জানান, ১৮ বছর আগে স্কুলে পড়ার সময় তাদের সম্পর্ক হয়। গত মঙ্গলবার তাদের দু’জনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার প্রেমিক জমসেদ কথা রাখেনি। এ কারণে বুধবার তিনি দুপুর থেকে তার বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছেন। তিনি আসার পর জমসেদ বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। জমসেদের কারণে তার সংসার ভেঙেছে বলে তিনি দাবি করেন। তিন দিন অবস্থান করার পর গতকাল শুক্রবার বিকেলে জমসেদের স্ত্রী তাকে মারধর করলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

জমসেদের স্ত্রী তহমিনা খাতুন বলেন, স্বামীর সাথে রনি খাতুনের সম্পর্ক বিষয়টি আমি জানতাম না। তিন দিন ধরে আমাদের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে মেয়েটি। তাই বিরক্ত হয়ে তাড়িয়ে দিয়েছি।

এলাকার ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আনছার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি ৯৯৯ এ ফোন দিয়ে পুঠিয়া থানায় জানানো হয়েছে।

থানার ওসি (তদন্ত) মুন্সি আব্দুল বারী বলেন, খবর পেয়ে বৃহস্পতিবার ঘটনাস্থলে যাই। মেয়েটি আমাকে তার প্রেমিকের সাথে বিয়ে দিতে বলেছে। প্রেমিক তো পালিয়েছে। আমরা এখনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল