২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অপহরণের ৮ ঘণ্টা পর অপহৃত ২ কিশোর উদ্ধার, আটক ৫

অপহরণের ৮ ঘণ্টা পর অপহৃত ২ কিশোর উদ্ধার, আটক ৫ - ছবি : সংগৃহীত

নওগাঁয় অপহরণের আট ঘণ্টা পর অপহৃত দুই কিশোর মারুফ হোসেন (১৫) ও মেহেদী হাসানকে (১৬) উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার পন্তীতলা উপজেলার নজিপুর সরদারপাড়া মোড়ে একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

মারুফ জেলার সাপাহার উপজেলার বৈকণ্ঠপুর গ্রামের রমজান আলীর ছেলে ও মেহেদী হাসান একই উপজেলার কলমুডাঙ্গা গ্রামের জাইবুর রহমানের ছেলে।

এ ঘটনায় উদ্ধারের সময় ওই বাড়ি থেকে পাঁচ অপহরণকারীকে আটক করা হয়েছে। আটকরা হলেন পত্নীতলা উপজেলার হরিরামপুর কলেজ পাড়া এলাকার নওশাদ আলীর ছেলে মামুনুর রশীদ মামুন (৩০), নজিপুর পলিপাড়া মেসবাউল হকের ছেলে আব্দুস সোবহান খোকন (২৪), নজিপুর মাদরাসা পাড়ার আব্দুল কাদেরের ছেলে মাহমুদ হাসান (২৭), নওগাঁ সদর উপজেলার বক্তারপুরের মোরশেদ আলমের ছেলে নাহিদ হোসেন (২০) ও দিঘা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ তরিকুল ইসলাম (২৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৫টার সময় মারুফ ও তার বন্ধু মেহেদীকে সাপাহার উপজেলা সদরের ওয়ালটন মোড়ে আদি ইসলামিয়া হোটেলের সামনের পাকা রাস্তার ওপর হতে অজ্ঞাতপরিচয় সাত থেকে আটজন অপহরণকারী একটি সাদা মাইক্রোযোগে চোখ বেঁধে তাদের নিয়ে যায়। পরে মারুফের বাবা রমজান আলী কাছে মোবাইলের মাধ্যমে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। ছেলের কথা চিন্তা করে দুটি মোবাইল নম্বরে বিকাশ করে ১০ হাজার টাকা পাঠান রমজান আলী।

এ বিষয়টি রমজান আলী সাপাহার থানায় লিখিত অভিযোগ করলে থানার এসআই মানিক হোসেন ও আব্দুল আজিজের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে অপহরণের প্রায় আট ঘণ্টা পর বুধবার দিবাগত রাত দেড়টার সময় ওই বাড়ি থেকে দুই অপহৃতকে উদ্ধার ও পাঁচজন অপহরণকারীকে আটক করা হয়। দুপুরে তাদেরকে নওগাঁ আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল