০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মাগুরায় চোরাই গরু ও ট্রাকসহ ৫ চোর গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

মাগুরায় আন্তঃজেলা গরুচোর চক্রের নেতা মাসুদসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের থেকে ১১টি চোরাই গরু, চুরিকাজে ব্যবহৃত ট্রাকসহ চুরির অন্যান্য মালামাল জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে মাগুরা সদর থানা মিলনায়তনে জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

মাগুরা পুলিশের গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জয়নাল আবেদীন বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতাররা হলেন - ফরিদপুর জেলার সালথা উপজেলার কামদিয়া গ্রামের মো: মাসুদ খান (৩০), বড় কান্দিয়া গ্রামের মো: হাবিল (২৪), সিংহপ্রতাপ গ্রামের বিল্লাল সিকদার (৩০), মধুখালী উপজেলার চানপুর গ্রামের মনিরুল বিশ্বাস (২৫) ও মাগুরা সদর উপজেলার আজমপুর গ্রামের মো: কাজল মুন্সী (২৭) ।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুল হাসান জানান, গত তিন মাস আগে মাগুরা শালিখার পুখুরিয়া গ্রাম থেকে গরু চুরি করে পালানোর সময় গরুর মালিক সাদ্দাম লস্করকে ট্রাকের চাপায় হত্যা করে ওই চোরেরা। এছাড়া জেলার বিভিন্ন এলাকায় তাদের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ রয়েছে। বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে চোর চক্রের সদস্যদের বিরুদ্ধে। তারই জেরে তাদের গ্রেফতার করা হলো।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল