২০ মে ২০২২, ০৬ জৈষ্ঠ ১৪২৯,
`

ধুনটের নারী চেয়ারম্যান সোনিতার চমক


বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেছেন সোনিতা নাসরিন। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ৬ জন পুরুষ প্রার্থীকে পরাজিত করে তিনি বগুড়া জেলায় প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন।

সোনিতা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে ভোটে দাঁড়ান। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে তার প্রাপ্ত ভোট ৬ হাজার ১৮৫টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন (অটোরিক্সা) পেয়েছেন ৪ হাজার ৫৮২ ভোট।

সোনিতা নাসরিন ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং নিমগাছী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুজাউদ্দৌলা রিপনের স্ত্রী। তাকে নিয়ে এলাকায় সরস আলোচনা চলছে। এ যাবত তিন ধাপের ইউপি নির্বাচনে জেলার ৪৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে সোনিতাই প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হলেন।


আরো সংবাদ


premium cement
সিলেটে ভারী বৃষ্টিপাতে পরিস্থিতির আরো অবনতি আমরা ওবায়দুল কাদেরের কথায় গুরুত্ব দেই না : মির্জা ফখরুল চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত পুলিশের কব্জি বিচ্ছিন্ন : মূল আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার লালমোহনে ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন স্বামী-স্ত্রী-ভাই শিগগিরই বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল শুরু সমকাম সমর্থনের ম্যাচ না খেলে প্রশংসায় ভাসছেন সেনিগালীয় ফুটবলার ৫-১১ বছরের শিশুদের ফাইজারের বুস্টার ডোজ দেয়ার আহ্বান সিডিসির করোনা আক্রান্ত ৭ লাখ, মৃত ২ সহস্রাধিক নোয়াখালীতে বাড়ির উঠানে গাঁজা চাষ, গ্রেফতার ২ ১১৬ আলেমের বিরুদ্ধে অভিযোগ, নিউ ইয়র্কে শীর্ষ ইমামদের প্রতিবাদ সমাবেশ

সকল