০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সারিয়াকান্দিতে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

সারিয়াকান্দিতে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার সারিয়াকান্দিতে মাদরাসাছাত্রীকে (১৩) অপহরণ করে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান লোকমানকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার লোকমান কামালপুর ইউনিয়নের চমকাদহ গ্রামের অফের আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুর রহমান লোকমান একই গ্রামের চমকাদহ দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ২৬ মার্চ রাতে মেয়েটিকে ফুসলিয়ে অপহরণ করে বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করে।

মেয়ের মা গত শুক্রবার সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা করেন। পরে লোকমানকে গ্রেফতার করা হয়।

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান জানান, নন্দীগ্রাম থানা পুলিশের সহযোগিতায় গত শুক্রবার রাতেই নন্দিগ্রাম থানার ভাটগ্রাম ইউনিয়নের কালিশ গ্রামে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও আসামি আব্দুর রহমান লোকমানকে গ্রেফতার করা হয়।

ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার আসামিকে শনিবার আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল