২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিএনপির মেয়রপ্রার্থীর প্রচরণায় ছাত্রলীগের হামলা

বিএনপির মেয়রপ্রার্থীর প্রচরণায় ছাত্রলীগের হামলা - নয়া দিগন্ত

সিংড়ায় পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তায়জুল ইসলামের প্রচরণায় হামলার অভিযোগ উঠেছে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীদের বিরুদ্ধে।

হামলায় পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিলন হোসেন ওরফে রাকিব আহত হন। আহত মিলন নিঙ্গইন মহল্লার আবুল কালামের ছেলে।

এ সময় আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। রোববার সন্ধ্যায় সহকারী রিটানিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন বিএনপি মনোনীত প্রার্থী তায়জুল ইসলাম।

অভিযোগে বলা হয়েছে রোববার দুপুরে পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের নিঙ্গইন এলাকায় গণসংযোগ করতে গেলে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা এই হামলা চালায়।

এ বিষয়ে সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল