১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


এনায়েতপুরে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

মাষ্টার নুরুল ইসলামকে আহ্বায়ক ও মঞ্জুর রহমান মঞ্জু সিকদারকে সদস্য সচিব করা হয়েছে - ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের এনায়েতপুর থানা বিএনপির পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রবীণ নেতা মাষ্টার নুরুল ইসলামকে আহ্বায়ক ও তরুন নেতা মঞ্জুর রহমান মঞ্জু সিকদারকে সদস্য সচিব করে ৬৫ সদস্য বিশিষ্ট এই কমিটি প্রকাশ করেন জেলা বিএনপি।

সোমবার রাতে থানা বিএনপির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি রুমানা মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু স্বাক্ষরিত এই কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে যথাক্রমে- রওশন আলী মন্টু সরকার, আব্দুস ছালাম, আব্দুল খালেক শেখ, ডা: ফজলুল হক (ফজল), হাজী আব্দুস ছালাম, হাজী মীর জাহাঙ্গীর আলম, ছানোয়ার হোসেন বেপারী, হাজী জহুরুল ইসলাম জুয়েল, সাইফুল ইসলাম (মিঠু), সালেহ আহম্মেদ জামিল, অ্যাড. দুলাল আহম্মেদ ও ডা: সাইদুল ইসলাম। এছাড়া রাকিবুল করিম খান পাপ্পু ও আলহাজ সাইদুল ইসলামসহ ৬৫ সদস্যের এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাইসির মৃত্যু হলে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট মিরসরাইয়ে ফের মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস প্রচারণার গাড়ি ভাঙচুর মারধর, মানববন্ধন সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস

সকল