১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা ব্রিজ এলাকায় রড ও পাথরবোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ পাঁচজন আহত হয়েছেন।

বুধবার সকালে সীমাবাড়ী ইউনিয়নের ঘোগা ব্রিজ এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন, দিনাজপুরের কাঞ্চনডোবা এলাকার মৃত কায়মুদ্দিনের ছেলে কহিরুল ইসলাম (৩০), ধামরাইল ঢাকার আব্দুর রশিদের ছেলে বাহারম বাদশাহ (২৪) ও তিনজনের নাম রিপোর্টটি লেখার সময় পর্যন্ত জানা যায়নি।

জানা যায়, ঢাকা থেকে রড ও সিমেন্ট নিয়ে একটি ট্রাক বগুড়ায় যাওয়ার সময় ঘোগা ব্রিজ এলাকায় পৌঁছালে ঢাকাগামী পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দু’টি দুমড়ে-মুচড়ে দুই চালকসহ পাঁচজন আহত হয়েছেন।

শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স মো: রতন হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে ফাঁদ! সতর্ক করল দূতাবাস ভোলায় বার্জের সাথে মাছ ধরার ট্রলারের ধাক্কা, জেলে নিহত সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগে দালাল চক্র, ৪৮টি বাড়ির সংযোগ বিচ্ছিন্ন

সকল