২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

বগুড়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার - সৃংগৃহীত

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় স্কুলছাত্রী (১৬) ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সে ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে আতিক হাসান ওরফে আইয়ুব (২৫)।

উপজেলার চামরুল ইউনিয়নের আটগ্রাম বেলোহালী গ্রামের ওই স্কুলছাত্রীর বাবার দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, সে জীবিকার তাগিদে অধিকাংশ সময় ঢাকায় বসবাস করে। তার মেয়ে (১৬) পাশের কাহালু উপজেলার কালাই ঘোনপাড়া উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্রী। একই গ্রামের প্রতিবেশী প্রবাসী আব্দুর রহমানের ছেলে আতিক হাসান ওরফে আইয়ুব (২৫) তার স্কুল পড়ুয়া মেয়েকে বিভিন্ন সময় প্রেম নিবেদনসহ বিয়ের প্রলোভন দিতো। তার মেয়ে তাতে সাড়া না দিলে ধর্ষক সুযোগের অপেক্ষায় থাকতো। ঘটনার দিন গত ৯ অক্টোবর রাত আনুমানিক ১০ টায় বাড়িতে কেউ না থাকার সুযোগে আইয়ুব তার বাড়িতে প্রবেশ করে ধর্ষণ করে। পুলিশ মামলা গ্রহণ করে একমাত্র আসামী আইয়ুবকে (২৫) গ্রেফতার করে।

দুপচাচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানান, রোববার গ্রেফতারকৃত আতিক হাসান ওরফে আইয়ুবকে বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সেই সাথে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর জবানবন্দী রেকর্ড ও ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement