০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


পোরশায় করোনায় আরো ১০ জন আক্রান্ত

পোরশায় করোনায় আরো ১০ জন আক্রান্ত -

নওগাঁর পোরশায় নতুন করে আরও ১০ জন ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ৮ থেকে ১২ জুলাইয়ের মধ্যে এ উপজেলা থেকে ৪০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এদের মধ্যে ১০ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ৪৯ জন দাঁড়ালো।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহবুব হাসান জানান, বুধবার ১০ জনের করোনা পজেটিভ আশায় এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৯ জন। এদের মধ্যে ৩৩ জন সুস্থ্য হয়েছেন। মারা গেছেন একজন। আইসোলেশনে রয়েছেন ১৫ জন। তারা সকলেই সুস্থ্য আছেন। তিনি আরও জানান, সর্বশেষ আক্রান্ত ১০ জনের মধ্যে নিতপুর ইউনিয়নে ২ জন, তেঁতুলিয়া ইউনিয়নে ১ জন এবং ঘাটনগর ইউনিয়নে ৭ জন।

তিনি করোনা সংক্রমণ প্রতিরোধে উপজেলার সর্বস্তরের মানুষকে মুখে মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল